বাবু সোনা চোদ তোর আম্মাকে

 Ammu Choda choti যাদু সোনা চোদ তোর আম্মাকে Maa ke chodar nuton choti golpo.




    Bangla Choti প্রায় ১০ মিনিট ধরে ভাইয়া মাকেঅনবরত চুদতে থাকল। তারপর মা বলল,


    -“সোনা মানিক…………এবার আমাকে কুত্তি পোজে চোদ বাবা।”


    ভাইয়া এই কথা শুনে গুদ থেকে ধোন বের করল। মার গুদের রসে ভাইয়ার ধোনটা চকচক করছে। মা উল্টো হয়ে কুকুরের মত পোজ দিল। ভাইয়া আবার তার ৭ ইঞ্ছি ধোনটা মার গুদে ভরে ঠাপাতে লাগলো। choda chudi


    -“আহ্………ওহ্………সোনা মানিক, আমার যাদু সোনা………চোদ তোর আম্মাকে………ভালো করে চোদ………কুকুরের মত করে চোদ………তোর সব মাল ঢেলে দে আমার গুদে……আহ্………সোনা আমার………ওগো দেখে যাও তোমার ছেলে কিভাবে তোমার বউকে চুদছে………যা তোমার করার কথা সেটা কিভাবে তোমার ছেলে করছে………আহ্……বাবা, আমার জল আসবে………আর জোরে চোদ সোনা………আমার জল খসছে………হ্যা এইত আহ,আহ,আহ্*………” bangla panu golpo


    -“ও মা আমারো মাল আসছে মা………আমার মাল তোমার গুদে নাও………ও মা আআআআআআআআআ………।” বলে ভাইয়া আম্মার গুদে মাল ঢেলে দিলো। তারপর মা পিঠের উপর শুয়ে পড়ল। উদ্দাম চুদাচুদিতে দুজনেই ক্লান্ত। ভাইয়া তার নরম হয়ে আসা ধোন্টা মার গুদ থেকে বের করে মার পাশে শুয়ে পড়ল। মাও পরম আনন্দে ভাইয়াকে বুকে জড়িয়ে ধরল। তারপর ভাইয়ার চোখে ঠোটে মুখে চুমু খেতে লাগল।




    Maa chele choda chudi


    Maa chele choda chudir hot bangla choti golpo.


    -“আমার সোনা মানিক। আমার যাদু সোনা।” বলতে বলতে ভাইয়াকে আদর করতে থাকলো। ভাইয়াও মার মুখে, ঠোটে চুমু খেতে খেতে আদর করতে থাকল। কখনও মার দুধ চুষতে থাকল। এভাবে একে অপরকে আদর করতে করতে দুজন দুজনকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়লো। জানালা দিয়ে আমি সব দেখলাম। তারপর আমি আমার রুমে ফিরে আসলাম। বাথরুমে গিয়ে খিচে মাল ফেললাম। তারপর বিছায়নায় গিয়ে শুয়ে পড়লাম।এরপর থেকে আমি প্রতিদিন রাতে মা ও ভাইয়ার চোদাচুদি দেখতে লাগলাম।মা আমার চেয়ে ভাইয়াকে একটু বেশি আদর করে। ভাইয়ার পাতে ভালো মাছের টুকরা তুলে দেয়। প্রতিদিন ভালো ভালো খাবার খাওয়ায়। এমনকি রাতে ভাইয়াকে এক গ্লাস করে দুধও খেতে দেয়। আমিবুঝি রাতে ভাইয়া যাতে বেশি শক্তি পায় তাই মার এই অতিরিক্ত আদর যত্ন। প্রতিদিন তাদের এই চুদাচুদি চলতে থাকে। প্রতিদিন তারা নতুন নতুন আসনে একে অপরকে চুদে।


    ভাইয়া প্রায়ই বিভিন্ন চটি বই নিয়ে আসে। তারপর তারা দুজন মিলে পড়তে থাকে। পড়া শেষ হলে শুরু হয় তাদের মা-ছেলের উদ্দাম চুদাচুদি। একদিন বাবাকেমা ও ভাইয়ার ব্যাপারে বলতে গিয়েছিলাম। কিন্তু বাবার কথা শুনে বুঝলাম বাবাই মাকে ভাইয়ার সাথে চোদাচুদি করার অনুমতি দিয়েছে। আসলে বাবা পঙ্গু হওয়ার কারনে মাকে চুদতে পারে না। কিন্তু মা নিজের দৈহিক জ্বালা কিভাবে মেটাবে। বাবাও বুঝতে পেরেছিলো মার কষ্টটা। বাবা মাকে খুব ভালবাসত। মাও বাবাকে অনেক ভালোবাসে। বাবা পঙ্গু হয়ে যাবার পর থেকে তাকে নিজের হাতে গোসল করানো, খাওয়ানো সবকিছু করছে। বাবা অনেক চিন্তা ভাবনা করে সে নিজেই ভাইয়ার সাথে মার চোদাচুদির ব্যবস্থা করে দিয়েছে।নিজের বৌকে বাইরের পুরুষ চুদছে এটা দেখার চেয়ে নিজের ছেলে চুদছে এটা দেখাঅনেক ভালো। বাবা অসুস্থ হওয়ার পর থেকে অর্থাৎ ২ বছর থেকে মা ও ভাইয়ার চোদাচুদি চলছে।বাবার কথা শোনার পর থেকে আমি এই ব্যাপারে চিন্তা করা ছেড়ে দিলাম। মা ও ভাইয়া চোদাচুদি করছে করুক। প্রতি রাতে আমি জানালা দিয়ে তাদের চোদাচুদি দেখতাম। মাঝে মাঝে খিচতাম। কখনো কখনো আমারও খুব ইচ্ছা করতো মাকে চুদতে। কিন্তু আমার কোন উপায় ছিলো না। এভাবেই চলছিল। একদিন ভাইয়া আর মা চুদাচুদি করার জন্য ভাইয়া মার রুমে ঢুকেছে। ধুকেই ভাইয়া দরজা বন্ধ করে দিল। ততক্ষনে মা প্রথমে শাড়ি খুলে ভাইয়াকে জড়িয়ে ধরে বিছানায় শুয়ে চুমু খেতে লাগল। কিচুক্ষন পর মা বলল-

    -“দীনেশ। সোনা মানিক, তোর জন্য একটা সুখবর আছে বাবা।” maa choti


    -“কি সুখবর মা”অ ভাইয়া মার ঠোটে চুমু খেতে খেতে বলল। -“আমি তোর চোদনে পোয়াতি হয়ে গেছিরে। আমার গর্ভে তোর সন্তান এসে গেছে সোনা।” শুনে ভাইয়া মুখ তুলে মার দিকে তাকালো। মার মুখে চুমু খেতে খেতে বলল।


    -“সত্যি, মা। তুমি আমার বীর্যে গর্ভবতি হয়েছ। তারমানে তোমার এই বুকে দুধ আসবে। সেই দুধ আমি আমার সন্তান দুজনে মিলে খাব। ওহ মা, তুমি দুনিয়ার সেরা মা, আমার লক্ষি সোনা আম্মা।” মা খিল খিল করে হেসে উঠল ভাইয়ার কথা শুনে।


    -“তুই আমার সোনা যাদু, আমার লক্ষী ছেলে, আমার সাত রাজার ধন। তোর কারনেই তো আমার পেটে সন্তান এসেছে। থাঙ্ক ইয়্যু সোনা। আমার সব সময় ইচ্ছা ছিল আমার অনেক ছেলে পুলে হবে। তোর বাবা অসুস্থ হবার পর ভেবেছিলাম আমার এই স্বপ্ন আর পুরন হবে না। কিন্তু তুই সেই স্বপ্ন পুরন করে দিলি বাবা।”


    -“তোমার স্বপ্ন আমি পুরন করব মা। তুমি যত সন্তান চাও আমি দেব। কিন্তু বাবা……”


    -“সেটা নিয়ে তুই চিন্তা করিস না, তোর বাবা বরং খুশিই হবে। সে নিজেও চেয়েছিল তার আরও সন্তান হোক। তার বড় ছেলে তার হয়ে তার কাজ করে দিয়েছে। এতে কোন বাবা খুশি না হয়ে পারে। তুই এনিয়ে নিশ্চিন্ত থাক।” বলে মা ভাইয়ার ঠোটে কিস করতে লাগল। সে কি কিস। একবারে প্রেমিক প্রেমিকাদের মত কিস। কিছুক্ষন কিস করার পর মা বলল-


    -“তুই চিত হয়ে শো তো বাবা। আমি তোর ধোনটা চুষে দেই।” এরপর ভাইয়া চিত হয়ে শুয়ে পড়লে মা ভাইয়ার ধোন মুখে নিয়ে চুষতে থাকল। প্রথমে ধোনের মুন্ডিটায় জিভ বোলাতে লাগল। তারপর পুরো ধোনটা মুখে নিয়া মাথা আগু পিছু করতে থাকল। ভাইয়া হিস হিস করে উঠল। -“মা আর করো না। না হলে আমার মাল তোমার মুখে পরে যাবে।” মা ভাইয়ার ধোন থেকে মাথা সড়িয়ে বলল,


    -“পড়ুক না। কতদিন হয়েছে তোর মাল খাইনা। আজকে তোর মাল খাব। তুই চুপ করে শুয়ে থাক তো।” বলে মা ধোন চুষতে থাকল। সে কি চোষা। একেবারে পর্ণস্টারদের মত। পুরো ধোনটা মুখে নিয়ে চুষতে থাকল। মাঝে মাঝে বিচিতেও জিভ বুলিয়ে দিচ্ছে। ভাইয়া ছটফট করে উঠল।


    -“ওহ!!!!! মা…………আমার মাল আসছে…………তোমার মুখে ঢাললাম মা…………নাও মা আমার মাল তোমার মুখে নাও………আহ!!!!……” বলে ভাইয়া মার মুখেই চিড়িক চিড়িক মাল ছেড়ে দিল। মা ধোন থেকে মুখ সড়াল না। বরং ধোনের আগায় মুখটা রেখে হাত দিয়ে বিচি ডলতে থাকলে। ভাইয়ার মাল ছাড়া শেষ হলে মা তা চেটে পুটে খেয়ে নিল। ধোনের আগায় কিছুটা মাল জমেছিল। মা সেটাও খেয়ে নিল। তারপর আবার ধোনটা চেটে সাফ করে দিয়ে মুখটা ধোন থেকে সড়াল। তারপর ভাইয়ার দিকে মুচকি হাসি দিয়ে বলল।


    -“উম্ম!!!! আমার সোনাযাদুটার মালে অনেক স্বাদ। থাঙ্ক ইয়্যু সোনা।” বলে মা ভাইয়ার ঠোটে কিস করতে থাকল। ভাইয়া কিস ভেঙ্গে বলল,


    -“আই লাভ ইউ মা।”


    -“আই লাভ ইউ টু সোনা।”


    -“মা এবার তুমি চিত হয়ে শোও। আমি তোমার গুদ চুষব।” এরপর মা চিত হয়ে শুয়ে পড়ল আর ভাইয়া মার গুদ চুষতে থাকল। ভাইয়ার গুদ চোষাও সেরকম। কিচুক্ষনের মধ্যেই মা ছটফট করতে থাকল। xxx choti


    -“আহ!!!!!! সোনা মানিক আমার………কি সুন্দর করে মার গুদ চুষছে। আহ সোনা………… চোষ সোনা………ভালো করে চোষ আমার সাত রাজার ধন।” প্রায় ১০ মিনিট ভাইয়া মার গুদ চুষতে থাকল। এরপর ভাইয়ার মুখে মা জল ছেড়ে দিল। ভাইয়াও তা চেটে পুটে খেয়ে নিল। এরপর ভাইয়ার মুখটা মার মুখের কাছে নিয়ে তার ঠোট চুষতে থাকল। ততক্ষনে ভাইয়ার ধোন আবার দাঁড়িয়ে গেছে। মা সেটা হাতে নিয়ে উপর নিচ করে খিচতে থাকল। তারপর কিচুক্ষন ভাইয়ার ধোন চুষে ভাইয়াকে বিছানায় শুয়ে তার উপর চড়ে বসল। নিজের হাতে ভাইয়ার খাড়া ধোনটা গুদের মুখে সেট করে ভাইয়ার কোলে চড়ে ভাইয়াকে কাউগার্ল পজিশনে চুদতে থাকল। সারারাত ধরে চলল তাদের এই খেলা। কখনো ডগি, কখনো মিশনারি, কখনো স্পুন বিভিন্ন পজিশনে তারা একে অপরকে সারারাত ধরে চুদল। আমি সব দেখে, শুনে অবাক হয়ে গেলাম। ভাইয়ার সন্তান মার গর্ভে। তারমানে আমার আরেকটা ভাই হচ্ছে কিংবা ভাতিজা। আর বাবাও তা মেনে নিচ্ছে। আমার মাথা গরম হয়ে গেল। আমি বাথরুমে ঢুকে ধোন খিচে মাল ফেলে শান্ত হলাম। মা আর ভাইয়ার ভালোবাসা এইভাবেই চলতে থাকল। এখন মা প্রেগন্যান্ট। তাই ভাইয়াও মার দিকে এক্সট্রা খেয়াল রাখে। মার এই প্রেগ্নেন্সির ব্যাপারে বাবার মতামতটা কি তা জানার খুব ইচ্ছা ছিল। সেই ইচ্ছাটা একদিন বাবাই মিটিয়ে দিল। একদিন বাবার সাথে কথা বলছি। হঠাৎ বাবা বলে উঠল- banglachoticlub


    -“তোর মার দিকে একটু খেয়াল রাখিস। তোর আরেকটা ভাই হচ্ছে জানিস তো?”


    -“জানি। ভাই না তো, ভাতিজা। আর খেয়াল রাখার কথা বলছ। তার জন্য ভাইয়া তো আছেই। আমি আর কি খেয়াল রাখব।”


    -“না তারপরও। তার এই সময়ে ভালো খাওয়া দাওয়া দরকার। বাজার থেকে ভালো খাবার দাবার কি এনে তোর মাকে খাওয়াস।”


    -“ঠিক আছে বাবা, তুমি চিন্তা করো না।” বলে আমি বাবার রুম থেকে চলে আসলাম। বাবার কথা শুনে মনে হল, মা যে প্রেগন্যান্ট এতে বরং বাবা খুশিই। সে এই বয়েসে বাবা হতে পাড়ছে এই জন্য হয়ত। যদিও সেটা তার সন্তান না তার নাতি। কিন্তু সমাজের চোখে তো তারই। তাছাড়া রক্তও তো তার। সুতরাং তার খুশি না হবার কোন কারণ নেই। আমি আমার ঘরের দিকে যাচ্ছি এমন সময় মা রান্নাঘর থেকে আমাকে ডাকল-


    -“রমেশ, এদিকে একটু আয় তো বাবা।” আমি রান্নাঘরের দিকে গেলাম। দেখি মা কি যেন রান্না করছে। আমি বললাম-


    -“মা দেকেছ।”


    -“হ্যারে।


    একটু ঔষধের দোকানে যা তো বাবা, এই ওষুধগুলো নিয়ে আয়। পারবি” বলে একটা প্রেসক্রিপশন আমার হাতে ধরিয়ে দিল।


    -“খুব পারব। দাও।” বলে আমি প্রেসক্রিপশনটা হাতে নিলাম। মা আমার মাথায় হাত বুলিয়ে দিতে দিতে বলল-


    -“তুই একদম শুকিয়ে গেছিস। চোখের নিচে দাগ পড়ে গেছে। রাতে ঘুমাস না?” আমি আতকে উঠলাম। এইরে সেড়েছে। আমি যে রাত জেগে মা আর ভাইয়ার চুদাচুদি দেখি সেটা না আবার মা বুঝে ফেলে। আমি ঢোক গিলে বললাম-


    -“না মানে রাতে জেগে পড়তে হয় তাই বোধহয়……”


    -“রাত জেগে পড়ার একদম দরকার নেই। সকাল সকাল শুয়ে পরবি। সকালে উঠে পড়তে বসবি। নাহলে অসুস্থ হয়ে পড়বি। এখন যা ওষুধগুলো নিয়ে আয়।” বলে আমার কপালে মা একটা চুমু খেল। আমার মাথায় হাত বুলিয়ে দিল।এই হল আমার মা। মমতাময়ী মা। আমাদের দুই ভাইয়ের জন্য তার ভালোবাসার কোন কমতি নেই। আমার মনে আছে যখন আমার বয়স ১০ বছর তখন আমার টাইফয়েড হয়েছিল। রাত জেগে মা আমার মাথার পাশে বসে থাকত। আমাকে নিজের হাতে তুলে খাওয়াত। আমাকে জরিয়ে ধরে শুয়ে থাকত। যতদিন আমি অসুস্থ ছিলাম ততদিন মা আমার ঘরে থাকত। একদিনের জন্যও সে আমাকে তার চোখের আড়াল করেনি। সেজন্য আমিও মার উপর কোন রাগ করতে পারি না। ভাইয়ার সাথে তার সম্পর্কের কথা জেনেও আমি তার উপর রাগ করতে পারি নি। মা তো কোন অন্যায় করছে না। মার নিজের কিছু চাহিদা আছে। সে তার চাহিদা তার বড় ছেলেকে দিয়ে মেটাচ্ছে। সে তো বাইরে গিয়ে বেশ্যাগিরি করছে না। ক্ষতি কি মা যদি ভাইয়াকে দিয়ে তার শরীরের চাহিদা মেটায়। এভাবে চলছিল আমাদের জীবন। মায়ের ভালোবাসায় পরিপূর্ন। মায়ের পেটটা এখন বেশ বড় হয়েছে। মার নয় মাস চলছে তখন। যখন ভাইয়া কলেজে থাকে প্রায় সময়ে দেখি মা একা একা তার অনাগত সন্তানের সাথে কথা বলে। সেদিন রাতে খাওয়া দাওয়ার পর আমাকে ঘুমুতে পাঠিয়ে দিয়ে মার আর ভাইয়া মার ঘরে গেল। আমার আজকে আবার তাদের চোদাচুদি দেখতে ইচ্ছা হল। তাই আমি আস্তে করে আমার ঘরের জানালার পাশে দাড়ালাম। গিয়ে দেখি মা চিত হতে শুয়ে আছে, আর ভাইয়া মার ঠোটে চুমু খাচ্ছে। কিছুক্ষন চুমু খাবার পর ভাইয়া মার পেটে হাত বুলাতে লাগল। তারপর ভাইয়া মায়ের দুধে একটা বোটা নিয়ে চুষতে থাকল। মা ছটফট করে উঠল। দেখি ভাইয়ার মুখের কোনা দিয়ে দুধ বেয়ে পড়ছে। ভাইয়া মুখ তুলে মার দিকে তাকিয়ে বলল-


    -“মা, তোমার বুকের দুধ অনেক টেস্টি।” মা খিল খিল করে হেসে উঠল। deshi choti story.


    -“ওরে সোনা যাদু আমার, মার বুকের দুধ তোর কাছে খুব মজা লাগছে। খা বাবা পেট ভরে খা। সেই কবে ছোটবেলায় আমার দুধ খেয়েছিস। এখন আবার খা। মন ভড়ে খা।” বলে মা ছটফট করতে করতে ভাইয়ার মাথায় হাত বুলিয়ে দিতে থাকল। ভাইয়াও মার দুধের বোটা মুখে পুড়ে চুষতে থাকল।


    -“ছোটবেলায় খেয়েছি সেটার তো কিছুই মনে নেই। আচ্ছা মা আমি ছোটবেলায় যখন তোমার বুকের দুধ খেতাম তখনো কি তোমার গুদে এখনকার মত জল আসত।” মা ভাইয়ার কথা শুনে হেসে উঠল।


    -“হ্যা বাবা, প্রতিটা মারই যখন তার সন্তান বুকের দুধ খায় তখন তার গুদ ভিজে যায়।”


    -“তো তখন তুমি কি করতে যখন তোমার হিট চেপে যেত আমার চোষনে।”


    -“কি করব আর। তোর বাবা থাকলে তোর বাবাকে দিয়ে চুদিয়ে নিতাম। নইলে গুদে আংলি করে হিট কমাতাম।

    মন্তব্যসমূহ