দীর্ঘক্ষণ সেক্স করার কার্যকর উপায়

 দীর্ঘক্ষণ সেক্স করার কার্যকর উপায়


    অ‌নেক সময় ধ‌রে সেক্স কর‌তে কে না চায়! সবারই ম‌নে সুপ্ত বাসনা থা‌কে দীর্ঘ সময় নি‌য়ে সেক্স করার। কারও সমস্যার কারণে আবার কারও এম‌নি‌তেই সে‌ক্সের সময় কম হয়। আর এজন্য আজ সে‌ক্সের সময় বাড়া‌নোর উপায় নি‌য়ে আ‌লোচনা কর‌ছি। আশা রা‌খি নিয়‌মিত এই পদ্ধ‌তি অনুসরণ ক‌রে, আপ‌নি এবং আপনার সাথী‌ পূর্ণ সে‌ক্সের আনন্দ উপ‌ভোগ কর‌তে পার‌বেন।

    সেক্স করার অ‌নেক আ‌গেই স‌ঙ্গি বা স‌ঙ্গিনী‌কে জানান তার সা‌থে সেক্স কর‌বেন। দুজ‌নেই সে‌ক্সের জন্য য‌থেষ্ট প্রস্তু‌তি নিন। যদি কোন একজ‌নের অসম্ম‌তি থা‌কে; ত‌বে সে যাত্রায় ধৈর্য ধরুন। কারণ এসময় সেক্স না করা স‌র্বোত্তম।


    স্বামী স্ত্রীর পুর্ণ সম্ম‌তিক্র‌মে প্রস্তুত হওয়ার পর গলায়, গা‌লে, ঠোঁ‌টে, জিহ্বায়, স্ত‌নে, নিত‌ম্বে ইচ্ছাম‌তো জিহ্বা ও ঠোঁট দি‌য়ে চে‌টেপু‌টে অ‌স্থির করে তুলুন। এ সময় আপনার হাতটা‌কেও ব্যবহার করুন। যা‌দের পেনিস বা পুরুষাঙ্গ ছোট, তা‌দের জন্য এই র‌তি‌ক্রিয়া করা বে‌শি প্র‌য়োজন।

    এরপর ধী‌রে ধী‌রে সে‌ক্সের প‌থে এ‌গি‌য়ে যান। নিশ্বাস বন্ধ রে‌খে সেক্স শুরু করুন। অবশ্যই চো‌খের দৃ‌ষ্টি ও চিন্তা‌ শ‌ক্তিকে অন্যত্র রাখ‌বেন। সে‌ক্সের এই পদ্ধ‌তি এক‌দি‌নে হ‌বে না; তাই নিয়‌মিত চেষ্টা চা‌লি‌য়ে যান। কারণ খুব বে‌শি সেক্স উ‌ত্তেজনায় পাগল হ‌লে দ্রুত বীর্যপাত হ‌বে।

    প্রচন্ড উ‌ত্তে‌জিত হ‌লে হুশ ক‌রে লিঙ্গ বের ক‌রে নি‌য়ে কিছুক্ষণ শান্ত থাকুন। তারপর আবার সেক্স শুরু করুন।

    একস‌ঙ্গে স্তন, মুখ, যৌনাঙ্গ এবং জ‌ড়ি‌য়ে ধ‌রে, সর্বাঙ্গ ব্যবহার ক‌রে সেক্স কর‌লে বীর্য বে‌শি সময় ধ‌রে রাখা সম্ভব হ‌বে না। কারণ বীর্য যখন আ‌সে তা ৩৬০ মাই‌লেরও বে‌শি বে‌গে আ‌সে। তাই সে‌ক্সের সময় যে কোন একটা ব্যবহার করুন। কোন অবস্থা‌তেই সর্বাঙ্গ জ‌ড়ি‌য়ে বা ব্যবহার ক‌রে সেক্স কর‌বেন না। যে দ্রুত বীর্যপাত ঠেকা‌তে পা‌রে, তার কা‌ছে স‌র্বোবস্থায় এ‌টি সহজ। ত‌বে যখন বীর্য বের হ‌য়ে আসার উপক্রম, তখন তা‌কে আটকা‌নোর চেষ্টা কর‌বেন না।


    যারা নি‌জের শ‌ক্তিশালী বীর্য‌কে অফুরন্ত ম‌নে ক‌রে বীর্যপাত ক‌রেন, তারা আসল বীর্যবান পুরুষ। যদি জীব‌নে এক‌দি‌নের জন্য লোভ লালসা ও শা‌ন্তির কথা ভু‌লে বীর্যপাত না ক‌রে, সেক্সের গহ্বর থে‌কে ফি‌রে আস‌তে পা‌রেন; তাহ‌লে প‌রের দিন আপ‌নি বুঝ‌তে পার‌বেন আপনার যৌন শ‌ক্তি কত বে‌শি আর গাঢ় হ‌য়ে গে‌ছে।

    যা‌দের বীর্য খুব পাতলা তারা যো‌নিদ্বা‌রে পুরুষাঙ্গ ঢুকা‌নোর পর কিছুটা স্থির রাখ‌বেন। মন‌কে বুঝা‌বেন এতটুকু‌তে এ‌তো মজা! আরও বে‌শি সময় সেক্স কর‌লে আরও বে‌শি তৃ‌প্তি হ‌বে। পুরুষাঙ্গ যোনি‌তে প্র‌বেশ করা‌নোর পর সবসময় চালা‌নো ঠিক হ‌বে না। তাই মা‌ঝে মা‌ঝে স্থির রাখুন। যৌন মিলন বা সে‌ক্সের সময় যৌন সুখ নষ্ট করা যা‌বে না। যৌন সুখ নি‌য়েই সেক্স শেষ কর‌তে হ‌বে। ত‌বেই আপ‌নি যৌনতার পূর্ণ আনন্দ বুঝবেন।

    একথা ম‌নে রাখ‌বেন যে, পাশ‌বিক চ‌রিত্র বিনা‌ষের জন্য মানুষ সেক্স ক‌রে। কিন্তু আপ‌নি সেক্স ক‌রে য‌দি সেই পাশ‌বিকতা‌কে নষ্ট কর‌তে না পা‌রেন ত‌বে বুঝ‌তে হ‌বে, সেক্স বা দেহ মিলন স‌ঠিক হয়‌নি। আপ‌নি য‌দি অনেক সময় ধ‌রে সেক্স কর‌তে আগ্রহী হন, তাহ‌লে সে‌ক্সের সময় নিশ্বাস বন্ধ রে‌খে এবং অ‌তি‌রিক্ত যৌন লালসা‌কে দমন ক‌রে সেক্স কর‌তে হ‌বে। তাহ‌লেই বে‌শিক্ষণ যৌন মিলন বা সেক্স কর‌তে পার‌বেন। 

    আস‌লে ইচ্ছাশ‌ক্তি হ‌চ্ছে সব‌চে‌য়ে বড় ব্যপার। ইচ্ছা, চেষ্টা, সাধনা কর‌লে কোন কাজই অসম্পূর্ণ থা‌কে না।

    "পা‌রিব না একথা‌টি ব‌লিও না আর,

    একবার না পা‌রি‌লে দেখ শতবার।।"

    ইচ্ছা আর চেষ্টা থাক‌লে বর্তমান সম‌য়ে মানুষ মৃত্যু রোধ ছাড়া বা‌কি সব কর‌তে পা‌রে। তাহ‌লে আপ‌নি কেন পার‌বেন না !


    @ দীর্ঘক্ষণ সেক্স করার পদ্ধ‌তি... যৌন মিলন করার উপায় । অ‌নেকক্ষণ সহবাসের নিয়ম... উপায়, বে‌শি সময় সেক্স, নারী‌কে উ‌ত্তে‌জিত করার উপায়, গোপনাঙ্গ, কিভা‌বে বে‌শি সময় সেক্স করা যায়? পাতলা ধাতু, দেহ মিলন, অ‌ধিক সময় সহবাস করা, বে‌শিক্ষণ সেক্স করার নিয়ম...

    মন্তব্যসমূহ