মাসির গুদে বাঁড়া ঢোকালাম

মাসির গুদে বাঁড়া ঢোকালাম

আমি মাসির একটা নিপল মুখে নিয়ে চুষতে লাগলাম আর হাত দিয়ে পিষতে লাগলাম আরেকটা নিপল। হঠাৎ মাসি আমার ঘাড় ধরে উল্টো ঘুরে গেলেন,এখন মাসির নিতম্বটা আমার বাড়ার সাথে ঘর্ষণ করছে। মাসি নিতম্বটা পিছন দিকে ঠেলছেন আর আমার বাড়াটা ডুবে যাচ্ছে মাসির নরম মাংসল নিতম্বে , ঘাড় ঘুরিয়ে মাসি আমায় কিস করতে লাগলেন আর নিতম্ব জোরে জোরে চাপতে লাগলেন আমার বাড়ায়। আর আমি দু হাত দিয়ে মর্দন করতে লাগলাম মাসির মাই দুটো,ময়দার মতো পিষতে লাগলাম। চাপতে লাগলাম সারা নরম পেট জুড়ে, নাভীতে আঙুল দিয়ে ফাক করতে লাগলাম। এরই ফাঁকে মাসির শাড়ী,পেটিকোট খুলে ফেললাম। মাসি ইতিমধ্যেই আমার প্যান্টটা খুলে দিয়েছেন। আমি এক হাত দিয়ে মাসির মাই টিপছি আর অন্য হাত দিয়ে মাসির গুদে হাত রাখলাম প্যান্টির উপর দিয়ে। হাত দিয়েই কাম রসের অস্তিত্ব অনুভব করলাম। ভিজে চপচপ করছে। আমি প্যান্টির ভিতর দিয়ে হাত ঢুকিয়ে দিলাম। মাসির গুদটা এখনও কি টাইট রে বাপ!

আমি আর দেরি না করে ফিংগার ফাক করতে লাগলাম মাসিকে।স্পিড বাড়াতে লাগলাম আস্তে আস্তে । মাসি চিত্কার করতে লাগলেন,আহ..উহ..ইয়েস.উমম প্রসুন ও ইয়া..উমমম।

মাসি এবার হাত দিয়ে ধরলেন আমার ঠাটানো বাড়াটা যা আন্ডারওয়ার ছিঁড়ে বের হতে চাচ্ছে। আমার শরীরে নতুন করে কারেন্ট প্রবাহিত হলো যেন সাথে সাথে।

ওহ প্রসুন তোর জিনিসটা কত বড় রে বাবা,আমি আর সহ্য করতে পারছি না। তুই সারা রাত আমাকে নিয়ে যা ইচ্ছে করিস, এখন আমাকে একটু চুদে দে, আমি পাগল হয়ে যাচ্ছি.উহ.উহ

আমি বুঝতে পারলাম মাসি অনেকদিন সেক্স করে নি,তাই মাসিকে শুইয়ে দিতে চাইলাম মাসি বললেন তার বেডরুমে যেতে তাই মাসিকে পাঁজাকোলা করে ফেললাম তার ঢাউস সাইজ নরম বেডে। প্যান্টিটা খুলে চিৎ করে শুইয়ে দিলাম। বেরিয়ে পড়ল মাসির মসৃণ কামানো টাইট গুদটা,ইচ্ছে ছিল গুদটা ভাল করে চেখে দেখব কিন্তু কেকা মাসি যেভাবে অধৈর্য হয়ে উঠেছে তাতে করে সে সুযোগ আর হলো না। আমার ৮ ইঞ্চি বাড়াটা সেট করলাম গুদের মুখে,হালকা ধাক্কা দিতে লাগলাম তাতেই মাসি পাগল হয়ে উঠলেন, আহঃ প্রসুন দে ভরে এখনি,উহ…..তোর বাঁশের মতো ডিকটা ভরে দে।

আমি একটু একটু করে বাড়া ঢোকাতে লাগলাম,কি টাইট গুদ রে বাবা! মনে হয় কুমারী মেয়ে। কয়েক ধাক্কায় বাড়াটা পুরোপুরি ঢুকে গেল,মাসির গুদটা যেন আমার বাড়াটা আকড়ে ধরল। আমি ঠেলতে লাগলাম বাড়া,মাসি চিৎকার করতে লাগলেন জোরে জোরে,উঃউঃ ইহঃ মাগো..আহ আহ প্রসুন ….. আস্তে আস্তে কর,মরে গেলাম..উহ

আমি জানি কিছুক্ষণ পরই মাসির গুদে আমার বাড়াটা পুরোপুরি সয়ে যাবে তাই জোরে জোরে চুদতে লাগলাম মাসিকে । আমার চোদার ধাক্কায় মাসির মাই দুটো লাফাতে লাগল। মাসি চিত্কার করতে লাগলেন, আহ..আহ..আহ.ফাক মি ও ইয়া..ইয়েস …..উমমআহআহ…..

এইবার মাসির পা দুটো কাঁধে তুলে নিয়ে চুদতে লাগলাম। সারা বিছানা যেন কাঁপছে মাসির মাই দুটোর সাথে সাথে। এরপর মাসির উপর শুয়ে আরও জোরে জোরে ঠাপাতে লাগলাম,মাসি গোঙাতেই লাগল উমমউহআহআহআহ.ইয়েস। আমিও আহ আহ করে শব্দ করতে লাগলাম। এভাবে ১০/১২ মিনিট চলার পরে মাল ঢেলে দিলাম মাসির গুদেই। মাসি আমাকে জড়িয়ে ধরে চুমু দিলেন,প্রসুন তুই একটা জানোয়ার, আমার গুদের উপর সাইক্লোন বইয়ে দিয়েছিস। আই লাভ ইউ।

মাসি তুমি এত সেক্সী, তোমার শরীরটা আমাকে পাগল করে দিয়েছে ।

এমন সময় টেলিফোন বেজে উঠল বেসুরো ভাবে, আমাদের আলাপে ছেদ পড়ল। মাসি বিরক্ত ভাবে উঠে গেলেন ল্যাংটো অবস্থাতেই।

কথা শুনে বুঝলাম মেসোর ফোন। ফোন রেখে এসে মাসি বললেন মেসোর আসতে আরও ২ সপ্তাহ দেরি হবে।

মাসি আমার পাশে এসে শুয়ে পড়লেন,বুঝলাম সুর কেটে গেছে,আমারও। আমি মাসির নরম দেহটা জরিয়ে ঘুমিয়ে পড়লাম।

সকালে যাবার সময় মাসি বললেন, রাতে আসিস, কাল তো কিছুই হলো না,আজ পুরোদমে চুদে দিস আমায়। আমি ঠিক আছে বলে মাসিকে কিস করে চলে আসলাম

মন্তব্যসমূহ