মামীর দুটো পা ফাঁক করে চুদলাম

 মামীর দুটো পা ফাঁক করে চুদলাম




আমার মামীর নাম শিল্পী।বয়স ৩০ মামা-মামীর একমাত্র মেয়ের নাম শরমী,বয়স ৫ Bangali Choti Golpo

বছর।আমার নাম রাজু ,বয়স ২৪ মামী আমার চেয়ে মাত্র ৬ বছরের বড়, তাই মামীর সাথে

আমার সম্পর্কটা প্রায় বন্ধুত্তের।মামার সাথে যখন মামীর বিয়ে হয়তখন আমার বয়স ছিল১৫ বছর।তখন থেকেই আমি মামীকে ভালবাসি।মামী আমার জীবনের প্রথম ভালবাসা।আমারমামী অতীব সুন্দরী।মামী শাড়ী পড়লে উনার পেট দেখা যায়।উনার পেট দেখেই আমার ধোনখাড়া হয়ে যায়।মামী নাভীর নিচে পেটিকট পড়েন তায় উনার নাভী পরিস্কার বুঝাযায়।মামী আমার জীবনের প্রথম নাড়ী যাকে দেখে আমি ১৫ বছর বয়সে প্রথম খেঁচেছি।তখনথেকেই যখনি মামীকে দেখতাম সেই রাতেই খেঁচতাম।এখন আসি আসল কথায়।আমি প্রায় রাতেমামীকে স্বপ্নে চুদতাম।বাস্তবে মামীকে চুদতে খুব ইচ্ছা করতো।আমার বয়স যখন ২০,তখনআমার সেই ইচ্ছা পূরণ হলো।সেইবার গ্রীষ্মের ছুটিতে আমি আর আমার মা নানুর বাড়িতেবেড়াতে গেছিলাম।নানু মারা গেছেন তাই আমার মা নানীর সাথে দোতালায়মাতেন।মামা-মামী ও দোতালায় ঘুমাতেন।আমি নিচের ঘরে ঘুমাতাম।আমি পরাশুনা করেরাত ২ টার দিকে ঘুমাতাম।প্রায় রাতে আমি দোতালায় জল খেতে যেতাম।একদিন রাত ১টার সময় আমি যখন জল খেতে দোতালায় যাছি এমন সময় দেখি মামী শুধু পেন্টি পড়ে উনারঘরের দিকে যাছেন।আমি তখন বুঝতে পারছিলাম না কি করব।আমার স্বপ্নের নায়িকাকেএইভাবে কোনদিন দেখব ভাবতেই পারি নি।মামীকে শুধু পেন্টি পড়ে অসম্ভব সুন্দরীলাগছিল।আমি তখন রান্নাঘর এর দিকে না যেয়ে সিঁড়িতে দাঁড়িয়ে থাকলাম কি হয় 

Bangali Choti Golpo

তাদেখার জন্য।রান্নাঘর এর বিপরীত পার্শেয় গোসলখানা আর গোসলখানার পানির কলচলছিলো।বুঝলাম যে এখন মামী গোসল করবে।নিশ্চয় মামা-মামী এতক্ষন চুদাচুদিকরছিল।এসব ভাবতে ভাবতে আমি সিঁড়ির পাশের ফাঁকা যায়গায় লুকিয়ে গেলাম যাতে মামীগোসল করার সময় আমাকে দেখতে না পায়।কিছুক্ষণ পর মামী উনার ঘর থেকে জামা কাপরনিয়ে আসলেন।মামী আসার সময় আমি মামী প্রায় উলঙ্গ(শুধু পান্টি পড়ে ছিলেন) দেহটাপ্রানভরে দেখতে লাগলাম।মামীর দুধ দুইটা কি সুন্দর!!!দুই দুধের দুইটা বোঁটা বেশ বড়োআর খাঁড়া খাঁড়া।নাভীটা বেশ বড়।মামী গোসলখানায় ঢুকে পান্টি খুলে ফেললেন।পান্টিখুলার সাথে সাথে আমি মামীর পাছা দেখলাম।মামীর পাছার কোনো তুলনা হয়না।আমি প্রচুর3X এর মেয়েদের পাছা দেখেছি কিন্তু মামীর চেয়ে সুন্দর পাছা পৃথিবীতে বিরল এইটাআমি চাল্লেঞ্জ করে বলতে পারি।মামীর পাছা দেখেই আমার ধন ততক্ষণে ৯” লম্বা হয়েগেছিল।আমি তখন আমার প্যান্ট খুলে পুরো নাংটা হয়ে গেছিলাম।মামী কিছুক্ষণ পর 

যখনসামনের দিকে ঘুরলেন তখন উনার বালহিন গুদ দেখতে পেলাম।গুদে মাল লেগেছিল।মামীপ্রথমে হাত দিয়ে মাল পরিস্কার করলেন এবং পরে গুদে সাবান লাগিয়ে ভালভাবে ধৌতকরলেন । আমার ডান হাত ততক্ষণে ধন নিয়ে খেলা শুরু করে দিয়েছে।মামী যখন গায়ে জলঢালছিলেন তখন ভেজা অবস্থায় খুবিই  লাগছিল,মনে হচ্ছিল তখোনি মামীর বালহিনগুদে আমার ধোন্টা ঢুকিয়ে দিয়ে চুদি।কিন্তু মনে একটা ভয় জাগ্লো এই ভেবে যে যদি মামীচিল্লাচিল্লি করেন তাহলে তো সবাই জেগে যাবে আর আমি ধরা পড়ে যাবো।তাই আরবেশিদুর অগ্রসর হলাম না।যাই হোক আমার স্বপ্নের নায়িকার উলঙ্গ শরীর দেখে আমি আরবেশিক্ষণ ঠিক থাকতে পারলাম না।মামীর গোসল চলাকালীন সময়েই আমি খেঁচে খেঁচেসিঁড়িতেই মাল আউট করে দিলাম।মামী প্রায় ২০ মিনিট গোসল করার পর গামছা দিয়েশরীর পরিস্কার করে সালোয়ার কামিজ পরে উনার ঘরে ছলে গেলেন।আমিও প্যান্ট 

Bangali Choti Golpo

পড়েরান্নাঘরে গিয়ে জল পান করে নীচে আমার ঘরে চলে গেলাম।কিন্তু মাল আউট করার পরেওআমার ধোন বাবাজি খাঁড়া এবং টান টান হয়ে ছিল।সেই রাতে আমি আরোও ২ বার খেঁচেমাল আউট করেছি।সেই প্রথম আমি দিনে ১ বারের বেশি অরথাত ৩ বার মাল আউট করেছিশুধুমাত্র আমার প্রিয়তমা মামী শিল্পীর জন্য।সেইরাতে পুরো নাংটা হয়েই ঘুমিয়েপরেছিলাম।পরদিন সকাল থেকেই আমি প্লান করতে থাকি যেভাবেই হোক মামীকে চুদতেহবে।এর ২ দিন পর মামা ব্যাবসার কাজে ঢাকা চলে গেলেন।সেইদিন বিকালে মা নানীকেনিয়ে পাশের গ্রামে মায়ের চাচার বাড়ি বেরাতে গেল।যাবার সময় বলে গেল ফিরতে রাত৯/১০ টা বাজবে।শরমী ছোট ছিল বলে মামী মা-নানীর সাথে গেলেন না।আর বাসায় অন্নকোন পুরুষ মানুষ না থাকায় আমাকে মা মামীর সাথে থাকতে বললো।আমিতো তখন অত্যধিকখুশি হয়েছিলাম যা ভাষায় প্রকাশ করা যাবে না।আমি মনে মনে বললাম এইটাই সুযোগমামীকে চুদার।মা-নানী চলে যাবার পর শরমী যখন কাঁদছিলো মামী তখন ওকে বুকের দুধওয়ানোর জন্য উনার ঘরে চলে গেলেন।২ মিনিট পর আমিও মামীর ঘরে ঢুকে গেলাম।মামীউনার বাম পাশের স্তনটা সম্পুর্ন খোলা রেখেই শরমীকে দুধ খাওয়াচ্ছিলেন।আমি ঘরে ঢুকেযাওয়াই মামী দ্রুত উনার আঁচোল দিয়ে স্তন ঢাকার চেষ্টা করছিলেন।আমি বললাম, আমি কিআলগা মানুষ যে আমার সামনে তুমি লজ্জা পাচ্ছো,আঁচোলটা সরিয়েই দুধ খাওয়াও।মামী আমারকথামতো আঁচোলটা সরিয়ে দিলেন।আমিতো অবাক হলাম মামী আমার কথামতো আঁচোলটা সরিয়েদেওয়াই।আমি প্রাণভরে দেখতে লাগলাম মামীর স্তনের বোঁটায় মুখ লাগিয়ে শরমীর দুধখাওয়া।মামী খুব লজ্জা পাচ্ছিলো তাই আমার সাথে কোনরকম কথা বলছিল না।দুধ খেতেখেতে শরমী ঘুমিয়ে গেলে মামী তাঁর ব্লাউজ নীচে নামিয়ে দিয়ে শরমীকে দোলনায় শুইয়েদেন।এরপর মামী তাঁর বিছানায় বসলে আমি মামীকে বলি, “মামী,আমার খুব ক্ষুদাপেয়েছে,কিছু খেতে দিবে?”মামী বললো, “কি খাবা বলো?”আমি বললাম,“আমি যা খেতেচাইবো তুমি কি আমাকে তাই খেতে দিবা?”মামীঃ আগে বলোনা তুমি কি খাবা?আমিঃ আগে বলো আমি যা চাইবো তুমি আমাকে তাই খেতে দিবা,তাহলে বলবো।মামী বুঝতে পারে নি আমি কি খেতে চাই।মামীঃ আচ্ছা তুমি যা চাও তাই খেতে দিব।এখন বলো তুমি কি খেতে চাও?আমিঃ তুমি কথা দিচ্ছো তো?

মামীঃ হ্যাঁ,আমি কথা দিচ্ছি।এখন বলো।আমিঃ আমি তোমার দুধ খেতে চাই।মামী খুব রেগে গিয়ে বললো, “ছি,ছি,ছি রাজু তুমি এতো খারাপ।আমি তোমাকে আমার দুধদেখতে দিয়েছি বলে তুমি ভেবোনা যে আমি আমার দুধ তোমাকে খেতে দিবো।আমিঃ মামী, তুমি কিন্তু আমাকে কথা দিয়েছো যে আমি যা খেতে চাইবো তুমি তাই আমাকেখেতে দিবে।তুমি কথার বরখেলাপ করবে মামী?কথার বরখেলাপকারীকে সৃষ্টিকর্তা পছন্দকরেন না।মামী কিছুক্ষণ চুপ করে থাকলেন।মামীঃ তুমি আমাকে এইভাবে ফাঁদে ফেললে রাজু।কাজটা ঠিক করলা না।তোমাকে আমি আমারদুধ খেতে দিবো তবে বেশিক্ষণ না।আমিতো তখন ব্যাপক খুশি।মামী আমাকে দুধ খাওয়াবে এই কথা শুনেই আমার ধোন খাঁড়া হতেBangali Choti Golpo

শুরু করেছিলো।আমিঃঠিক আছে মামী,Bangali Choti Golpo যা চাও তাই হবে।মামী তখন শাড়িটা উঠিয়ে ব্লাউজ এবং ব্রা এর ডান পাশটা উপরে তুললেন আর আমাকে তাঁরদুধ খেতে বললেন।আমি দ্রুত মামীর পাশে গিয়ে বসলাম আর মামীর কোলে শুয়ে দুধ খেতেপারবো কিনা তা জানতে চাইলাম।মামী অনুমতি দেয়াই আমি তাঁর কোলে শুয়ে দুধ খাওয়া শুরুকরলাম।মামীর দুধের কী স্বাদ তা ভাষায় প্রকাশ করার মতো না।অতুলোনীয় স্বাদ।কিছুক্ষণদুধ খাওয়ার পর আমি মামীর স্তনে আমার দুই হাত রাখলাম।কী ঠান্ডা!!!আমি যখন মামীরদিকে তাকালাম দেখি মামীর দুই চোখে জল।মামী মনে হয় খুব কষ্টো পেয়েছিলো।সে যাইহোক মামী কষ্টো পাক বা আনন্দ পাক আমার তাতে কি আসে যাই,আমি খুব আনন্দ পাচ্ছিলামএইটাই বড়ো কথা!এরপর আমি আমার বাম হাত মামীর বাম স্তনে রাখলাম।মামী তখনোকাঁদছিলো,আমাকে কোনরকম বাঁধা দিলেন না।মামীর বাঁধা না পেয়ে আমি তখন মামীরব্লাউজ এর বোতামগুলো খুলে দিলাম।এরপর মামীর ব্রাকে উপরে তুলে দিলাম আর মনের সুখেবাম স্তন টিপতে লাগলাম।মামী তখন বুঝতে পারলো যে আমি তাঁর ব্লাউজ খুলে ফেলেছি।মামীঃ রাজু,তুমি এ কি করেছো।তোমারতো এইসব করার কথা ছিল না।এখন সরো। মামীর কথায় কান না দিয়ে আরো জোরে জোরে বাম স্তন টিপতে লাগলাম আর ডান স্তনআরো ভালভাবে চুষতে লাগলাম।মামী আমাকে তখন ধাক্কা দিয়ে সরিয়ে দিলেও আমিসরিনি।আমি একনাগারে মামীর দুধ খেয়েই চলেছিলাম আর টিপেই চলেছিলাম।ক্ষাণিক্ষণ পরমামীর চেহারাই একটা পরিবর্তন লক্ষণ করি।প্রচন্ড সেক্স উঠলে মেয়েদের চেহারা যেরকমআবেগ আপ্লুত হয়ে উঠে ঠিক সেরকম।আমি বুঝলাম যে মামীর সেক্স উঠে গেছে।আমিতো এইমূহুর্তেরই অপেক্ষায় ছিলাম এতোক্ষণ।এরপর আমি দুধ খাওয়া বন্ধ করে মামীকে দাঁড় করিয়েশাড়ী-ব্লাউজ-ব্রা-সায়া-পেন্টি সব খুলে দিয়ে মামীকে পুরো ন্যাংটা করে দিলাম।মামীকোন বাঁধা না দেয়ায় বুঝলাম যে মামী আমার চোদন খেতে চাই।আমিও প্যান্ট খুলে ন্যাংটাহয়ে গেলাম।মামী আমার ৯” লম্বা ধোনের দিকে একদৃষ্টিতে অনেকক্ষণ তাকিয়েরইলো।তারপর বললো-

মামীঃ তোমার জিনিসটা এত লম্বা আর সুন্দর রাজু!!!আমি একটু নেড়ে দেখি প্লিজ!Bangali Choti Golpo

আমিঃ এতে অনুমতি নেয়ার কি দরকার?আমি কি তোমাকে ন্যাংটা করার সময় তোমার অনুমতিনিয়েছি?আমার জিনিসকে নিয়ে তোমার যা খুশি তুমি করো।Bangali Choti Golpo

এরপর মামী আমার ধোন নিয়ে পাগলের মতো খেলা শুরু করলো আর চুষলো।আমি আর সহ্য করতেনা পেরে মামীর মুখের মধ্যেই আমার মাল আউট করে দিলাম।মামী পুরো মাল খেয়ে ফেললোআর চেটে চেটে আমার ধোন পরিষ্কার করে দিলো।

মামীঃ এটা কি করলে রাজু?আমার গুদ তোমার জিনিস নেয়ার জন্য পাগল হয়ে গেছিল আরতুমি আমার মুখেই সব ঢেলে দিলে!

আমিঃ মামী কি করবো বলো,এর আগে তো কারো দুধ খাইনি বা কেউ আমার ধোন চুষে দেইনিতাই আমার মাল আর অপেক্ষা করতে পারলো না।আমি একটু পরেই তোমার গুদকে শান্ত করে দিবো।Bangali Choti Golpo

এই বলেই আমি মামীকে বিছানায় শুইয়ে দিয়ে আবার দুধ খেতে শুরু করলাম।দুধ খেতে খেতেআমার ধোন আবার খাঁড়া হয়ে গেলো। প্রায় ১০ মিনিট দুধ খাওয়ার পর আমি মামীকে উপুরকরে শুইয়ে দিলাম।আগেই বলেছি যে মামীর পাছা অতুলনীয় সুন্দর!মামীর এতো সুন্দর পাছাচুষবোনা সেটা কী হয়?এরপর মামীর পাছা পাগলের মতো চুষতে লাগলাম।প্রায় ৪০ মিনিটপাছা চুষলাম।পাছা চুষার পর আমি মামীর গুদ চুষলাম।মামীর গুদ চুষার সময়েই মামীর রসখসলো।আমি সবটুকু রস খেয়ে নিলাম।৫ মিনিট পর মামী আমার পা ধরে বললো,”অনেকচুষাচুষি করলা রাজু, এইবার অন্তত আমার গুদে ধোন ঢুকাও,আমি আর থাকতে পারছিনা!!!”আমি আর দেরী না করে মামীর গুদে আমার শক্ত ধোনটা ঢুকিয়ে দিলাম আর মনেরসুখে চুদতে লাগলাম।মামী উহ আহ শব্দ করতে লাগলো।আমি আরো জোরে জোরে ঠাপ দিতেলাগলাম।২০ মিনিট ঠাপ দিতেই আমার মাল আউট হবার উপক্রম হয়ে গেলো।আমি মামীর গুদেসবটুকু মাল ঢেলে দিলাম।মামী খুব আনন্দ পেলো।

মামীঃ তুমি আমাকে এতো আনন্দ দিলে রাজু।তোমার মামাও আমাকে আনন্দ দেয় তবে তোমারমতো পারেনা।ওর একটুতেই মাল আউট হয়ে যায়।তুমি যেভাবে আমার আমার দুধ খেলে,পাছাচুষলে এইভাবে তোমার মামা কোনদিনো খাইনি বা চুষেনি।আমি খুব মজা পেলাম।Bangali Choti Golpo

আমিঃ তাই মামী?তাহলে কি আমি এখন থেকে নিয়মিত তোমাকে চুদতে পারবো?জানোমামী,আমি তোমাকে তোমার বিয়ের পর থেকেই প্রচন্ড ভালোবাসি।এতদিন ধরে আমি তোমাকেআপণ করে পাবার জন্য ব্যাকুল হয়ে ছিলাম।আজ আমার সেই আশা তুমি পূরণ করলে তাইতোমাকে অসংখ্য ধন্যবাদ।আমি মামীর পাশে শুয়ে শুয়ে এসব কথা বলছিলাম।আমি যে ২ দিন আগে রাতের বেলায়মামীকে গোসল করতে দেখেছিলাম সেটাও বললাম।মামী একথা শুনে খুব লজ্জা পেলো।আমিএরপর মামীকে জরিয়ে ধরে ঠোঁটে চুমু দিলাম।১৫ মিনিট ধরে আমি মামীকে লিপ কিসকরলাম।এরপর আমি একটু নীচে নেমে মামীর দুধ খাওয়া শুরু করলাম।আমি ততক্ষণে প্রায় ৬-৭লিটার দুধ খেয়ে ফেলেছিলাম।আমি যেই মূহুর্তে আরো নীচে নামা শুরু করলাম,সেই সময়কলিংবেল বেজে উঠলো।বুঝলাম মা-নানী চলে এসেছে।আমরা তখন দ্রুত আমাদের কাপড় পড়েনিলাম আর দরজা খুলতে যেতে যেতে মামীকে বললাম,আজকে রাতে আমি তোমার সাথেথাকবো,দরজা খুলে রেখো।মামী খুশি হয়ে বললো্‌,ঠিক আছে।সে রাতে আমি বেশি ভাত খেতেপারিনি।যে পরিমাণ দুধ খেয়েছি এরপর কী আর বেশি ভাত খাওয়া সম্ভব?মা-নানী ঘুমিয়েযাবার পর রাত ১১ টার সময় আমি মামীর ঘরে আসলাম।ঘরে ঢুকেই মামীকে জরিয়ে ধরে চুমুখাই।এরপর মামীর মুখের দিকে একদৃষ্টিতে অনেকক্ষণ তাকিয়ে থাকি।

মামীঃ কী হলো?কী দেখছো এমন করে?Bangali Choti Golpo

আমিঃ মামী,তুমি এতো সুন্দর কেন?আমি তোমার মতো বা তোমার চেয়ে সুন্দর মেয়ে আজপর্যন্ত দেখিনি আর ভবিষ্যতেও দেখবো না।তাই তোমাকে প্রাণ ভরে দেখছি।আমি যদিতোমার মতো সুন্দরী একটা বউ পাই তাহলে তোমার মতোই তাকে আমি এতো ভালবাসবো।মামীঃ তাই বুঝি?আমি কী এতো সুন্দরী?তোমার মামাতো আমাকে কোনদিন এতো সুন্দরীবলেনি।আর শোনো,তুমি এতো আফসোস করছো কেন,আমি আছি না।এখন থেকে তুমি আমাকে তোমারবউ মনে করবে।আমি তোমাকে অন্য কোন মেয়ের হতে দিব না।এখন থেকে তুমি শুধু আমার।আজথেকে আমরা স্বামী-স্ত্রী।তুমি আমাকে আজ থেকে আর মামী বলে ডাকবে না।শুধু শিল্পী বলবে।আমিঃ ঠিক আছে মামী।মামীঃ আবার মামী?বলো শিল্পী।আমিঃ কিন্তু শিল্পী,আমাদের এই নতুন সম্পর্কটাতো অবৈধ।আমরা কী অবৈধ স্বামী-স্ত্রীহিসেবে থাকবো চিরকাল।মামীঃ আমরা কালকেই বিয়ে করবো।ঠিক আছে?আমিঃ কিন্তু সবাইকে জানিয়ে বিয়ে করবো নাকি আমরা।তোমার তো স্বামী আছে।মামীঃ কেউ জানবেনা আপাততো।সময় হলেই সবাই জানবে।আমি মামীর প্রস্তাবে রাজী হয়ে গেলাম।এরপর আমরা দুজনে ন্যাংটা হয়ে চুদাচুদি শুরু করেদিলাম।সেই রাতে আমি শিল্পীকে বিভিন্ন স্টাইলে চুদি।সেই রাতে আমি আরো প্রায় ১০লিটার দুধ খেয়েছিলাম।পাছা চুষেছিলাম প্রায় ২ ঘন্টা ধরে।এইভাবে কখন যে ভোর হয়েগেল টেরই পেলাম না।ভোরে আমরা গোসল করে যে যার ঘরে চলে যাই।পরদিন বিকালেআমরা ঘুরতে যাবার নাম করে বের হই আর দূরের এক গ্রামের কাজী অফিসে গিয়ে আমরাবিবাহ বন্ধনে আবদ্ধ হই।বাসর রাতে আমরা স্বামী-স্ত্রী হিসেবে সহবাস করি।পরপর ৫রাত আমরা সহবাস করি।তারপর মামা চলে আসলে মধ্যরাতে মামী আমার ঘরে চলে আসতোআমার চোদন খেতে।মামী বলেছিল,মামা ঢাকা থেকে ফিরে আসার পর রোজ রাতে মামীকেচুদতে চাইতো,কিন্তু মামী নানা অজুহাত দেখিয়ে তাকে বিরত রাখতো শুধু আমার চোদনখাবার জন্য।আমি আর মা নানুর বাড়ী থেকে আসার আগের রাতে আমার মোবাইল ক্যামেরাদিয়ে বিভিন্ন পোজে মামীর উলঙ্গ ছবি তুলি এবং ভিডিও করে রাখি যাতে পরদিন থেকে ঐছবি এবং ভিডিও হয় আমার খেঁচার সঙ্গী।সেই রাতে শিল্পীকে প্রায় ৮ বার চুদি এবংপ্রায় ১২ লিটার শিল্পীর বুকের দুধ খাই।নানুর বাড়ী থেকে চলে আসার পর থেকে খুবখারাপ লাগতে লাগে।আমরা সারারাত ফোনে কথা বলতাম আর অশ্লীল কথা-বার্তাবলতাম।এভাবে আমি রোজ রাতে খেঁচে মাল আউট করতাম আর শিল্পীও ওর রস খসাতো।এভাবে৬ মাস চলে গেলো।যদিও এর মাঝে ৭-৮ বার আমাদের দেখা হয় এবং চুদাচুদি করি।৬ মাসপর থেকেই মামা-মামীর সম্পর্ক খারাপ হতে থাকে।একপর্যায়ে ডিভোর্স হয়ে যায়।তখন আমিমাকে আমার আর শিল্পীর মধ্যে চলমান সম্পর্কের কথা জানাই।মা প্রথমে প্রচন্ড রেগে যানএবং আমাকে চড় মাড়েন।এরপর ২ দিন পর মায়ের রাগ পরলে মা আমাকে শিল্পীকে ঘরেনিয়ে আসতে বলেন।শরমী ওর মার কাছেই থাকে।এখন শরমী সম্পর্কে আমার মেয়ে।আমি আর শিল্পীদুজনে মিলে একটা সুখের সংসার গড়ে তুলি।শিল্পীকে ঘরে তুলে নেয়ার ১ বছর পর আমাদের১টা ফুটফুটে ছেলে হয়।আমাদের ২ ছেলে-মেয়ে নিয়ে আমরা বেশ সুখেই সংসার করছি।

মন্তব্যসমূহ