আজ শালীর গুদ মারলাম

 আজ শালীর গুদ মারলাম




Bangali Choti Golpoআমার বিয়ের ২ বছর হলো। বাচ্চা কাচ্চা নেই। মাহি আমার ছোট সালী। এবার ম্যাট্রিক পরিক্ষা দিল। কখনো আমাদের বাড়ী থাকলে আসেনি। আমার বউ এর জোড়ে এবার পরিক্ষার পর আমাদের বাড়ী ১৫ দিনের জন্য থাকলে আসবে। অনেক দিন হল মাহিকে দেখিনা। ভালো বড়সড় হয়েছে। নায়িকাদের মত ভাব। বড় বোনের মত ফর্সা, চিকনি চামিলী, দুধ দুটো মাত্র বড় বড় হচ্ছে। মাহি আমাদের বাড়ী বেড়াতে এসেছে ফোন খবরটা দিল আমার বউ। বললাম রাতে দেখা হবে। সাধারনত ১০ টায় বাড়ী ফিরি কিন্তু আজকে তাড়াতাড়ি যেতে হবে বউ আর সালীর বায়না।বাড়ী ফিরে দেখি মাহি সোফায় বসে টিভি দেখছে। আমাকে দেখে খুশি হল। উঠে ধারাল। আমি বললা না না বস।বুকে ওড়না নেই। আগে যা দেখেছিলাম, ভাবতেই পারিনি এতো সুন্দর হয়েছে বিশেষ করে মাই দুটো। মনে হয় কামিজের ছিড়ে বেরিয়ে যাবে। এক সাথে ভাত খেলাম। 
দু’বোন টিভি দেখছে আমি শুয়ে পরালাম। শুয়ে শুয়ে ভাবছি মালটা এতো জোস হয়ে কিভাবে খাওয়া যায়। কোন ভাবানাও ভেবে পাচ্ছি না। পরের ছুটি বিকেলে ছাদে হাটা হাটি করছি, দেখলাম মাহির কাপড়গুলো রোদে দেয়া। ওড়নার নিচে কালো ব্রাটা ঝুলছে। মন চাইছে ছুয়ে দেখি। সন্ধ্যা হয়ে এলো ছাদ থেকে নামছিলাম, দেখলাম কাপড় গুলো কেউ নিতে আসেনি। কাপড় গুলো হাতে নিয়ে নিচে গেলাম। ওরা বাইরে গেছে। কাপড় গুলো মাহির রুমে অর্থ্যা আমাদের গেষ্টরুমে রাখলাম। ব্রাটা হাতে নিয়ে দেখি ছোট ৩২ সাইজ। কেউ এসে পরবে ভেবে বাথরুমে গেলাম, ভালো করে নেড়েচেরে দেখছিলাম ব্রাটা। ব্রাটা দিয়ে হাত মারছিলাম। খুব ভালোলাগছিল। কিছুক্ষণ পর মাল ঢেলে দিলাম ব্রাতে। ব্রাটা দিয়ে সোনা মুছে আবার কাপরের নীচে রেখে দিলাম। ওরা বাসায় ফিরলো। হঠাত একটা টেনশ হচ্ছিল যদি জিনিসটা মাহি ওর আপুকে বলে দেয়। কি বলবো আমি। মাহি ডাকছে আপু আপু এখানে আয় তো দেখে যা। আমি ভয় পেলাম সাথে সাথে আমিও ওর ঘরে গেলাম। ওহ হাপ ছাড়লাম অন্য একটা বিষয় নিয়ে ডাকছিল। ৭ দিন পার হয়ে গেল। আমি শুধু মাহির ব্রা আর ও দুধ দেখেই মাল ঝরাচ্ছি কোন কুল কিনারা পাচ্ছি না। বরং যখনও কাছে আসে, আমার পাশে বসে তখন আরো খারাপ লাগে চুদতে ইচ্ছা করা।সুযোগ একটা এসেই গেল।

Bangali Choti Golpoপরের বিকেলে আমার বউ ফোন করল, একটু তাড়াতাড়িতে এসোতো, ছোট আন্টির শরীর ভালোনা তাকে নিয়ে হাসপাতালে যেতে হবে রাতে ঐখানে থাকবো। রান্না করা আছে মাহিকে নিয়ে খেয়ে নিয়।তাড়াতাড়ি কাজ সেরে বাড়ীর ফিরলাম। মাহি দরজা খুললো। গল্প-টল্প করলাম, রাতে একসাথে ভাত খেলাম, ঘুমের আগে আমি এককাপ কফি খাই। মাহি কফি হাতে রুমে চলে এলো আপুর সাথে কথা বলছে মোবাইলে। কথা শেষে।

আমি: মাহি বসো।

মাহি: না ভাইয়া। আপনি ঘুমান। কাল অফিস যাবেন না।

আমি: আরে না কাল তো ছুটি।

মাহি: ওহ তাইতো।
/div>

Bangali Choti Golpoআমি: বসো গল্প করি। মাহি বসলো। আমি নানা কথা বলে মাহির অন্তরঙ্গ হতে চেষ্টা করছি।মাহির হাতটা ধরে চুমু খেলাম, মাহি সরিয়ে নিল। লজ্জার কি আছে রে বাবু। একদিন কেউনা কেউ খাবেই আর আগে থেকেতো লজ্জা আমারই ভাঙ্গাতে হবে। এসো…..। মাহি উঠে চলে যাচ্ছিলো। আমি জোড় করে ধরে নিয়ে বিছানায় ফেলাম। 

মাহি: ভাইয়া ছারেন। আমি আপুকে বলে দিব।Bangali Choti Golpo

আমি: বল নাউ ফোন দাও। কোন লাভ হবেনা। কারন তোমার আপু বিশ্বাস করবে না আর আমি যা চাইছি তুমিও তাই। আমি মাহির ঠোটে স্বজোড়ে কিস করলে লাগলাম। নরম ঠোট কামারে খুব মজা। হাত দুটো শক্ত করে ধরে রেখেছি। ছোটার চেষ্টা করছে কিন্তু পারছে না। আসতে আসতে মাহির গাল, কপাল, গলা, কাধ চুমাতে লাগলাম। মাহি শান্ত হচ্ছে ধীরে ধীরে। এক হাত ছেরে দিয়ে মাই ধরলাম। কি বেশ বানিয়েছোতো দুধ গুলো। ক’জন কে খাইয়েছ। মাহি” মোটেও না। আমার শরীর এর আগে কেউ স্পর্শ করেনি। ও তাই দুধ গুলো বুঝি এমননি এমননি হয়েছে। মাহি: জানি না। আসতে আসতে মাহির মাই টিপছি আর চুমু খাচ্ছি। এবার ...............Bangali Choti Golpo

মন্তব্যসমূহ