ভাইয়ের সাথে চুদাচুদি(গুদে এল বান)


ভাইয়ের সাথে চুদাচুদি




 এই গল্পটা হোলো আজ থেকে আট বছর আগের। যখন আমি উনিশ বছরের ছিলাম। এখন আমি আঁটাশ এবং বিবাহিত। আমাদের নিজেদের বাড়ি ছিল কোলকাতায়। আর বাড়িতে আমরা যে কজন থাকতাম তারা হলো বাবা, মা, আমি, ভাই, পিসি এবং মাঝে মাঝে দিদি। আমার পিসি অফিস এ কাজ করে, কি জানি কি কারণে পিসি বিয়ে করেনি, তবে পিসি তখনো ৩২। তাই চাইলেই বিয়ে করতে পারতো। যাই হোক আসল ঘটনায় আসা যাক।Bangali Choti Golpo


আমাদের বাড়িতে চারটা ঘর আছে, একটায় বাবা-মা শোয়। একটায় আমি আর ভাই শুই। আর একটায় পিসি থাকে। আর একটা ফাঁকা থাকে, দিদি আর জামাইবাবু এলে ওটাতে থাকে।


তো আমার বয়স তখন ২০। ভাই ১৭। সাইকেল চালানোর জন্যে আমার স্বতিচ্ছেদ কবেই ফেটে গেছে। আর কলেজে গিয়ে খুব পেকেও গিয়েছিলাম বান্ধবীরা কে কে তাদের বয়ফ্রেন্ডদের সাথে কি কি করল তাই শুনে।Bangali Choti Golpo


কিন্তু আমার কোনো বয়ফ্রেন্ড ছিল না। তাই যৌবন জ্বালা আংগুল দিয়ে মেটাতাম! মাঝে মাঝে কলম, বা ভাইর লাটাই এর হ্যান্ডল দিয়েও করতাম। কিন্ত রিয়েলি চোদা আর হয়নি। কিন্তু সখ ছিল। তো আমার ঘরে ভাই থাকতো আর কম্পিউটার টাও ছিল।Bangali Choti Golpo

আমাদের বাবা সকালে বেরিয়ে যেতো অফিসে, পিসি ও অফিসে, মা টিভি দেখতো বা রান্না করতো। তো মাঝে মাঝে দেখতাম ভাই কম্পিউটারে কিসব দেখে আর আমি ঘরে ঢুকলেই অফ করে দেয়। কৌতুহল হল। একদিন লুকিয়ে দেখলাম যে ভাই কোথা থেকে কয়েকটা বু ফিম জোগাড় করে দেখে। কিছু বললাম না। কিন্তু সারা রাত ধরে ভাবলাম যে আমার ভাই আমার পাশেই সুয়ে আছে যাকে আমি এতোদিন বাচ্চা ভাবতাম সে কিনা বড় হয়ে গেলো। সকালে উঠে ভাইয়ের নুনুটা দেখতে হবে। যদি ওটা বড় হয়ে গিয়ে থাকে তাহলে যে করেই হোক ওকে দিয়ে যৌবন জ্বালা মেটাবো।


সকালে আমি আগে আগে উঠলাম। ভাইয়ের দিকে তাকালাম। দেখি ওর ধনটা ঘুমের মধ্যেই খাড়া হয়ে গেছে। বুঝলাম এটা দিয়ে আমার কাজ হয়ে যাবে। সুযোগ খুজতে লাগলাম।



অবশেষে সেই দিনটা এলো। বাবা কাজে গেলো, পিসিও, মা গেলেন মামার বাড়ী, ভাইয়ের পড়া ছিলো সে পড়তে গেলো। ফিরে এসে স্কুল যাবে। কিন্তু আমি ভালো করেই জানতাম যে ও স্কুল যাবেনা। মা যেদিন যেদিন থাকে না ও সেদিন স্কুল কামাই করে। তো আমিও সেই মতো মাকে বললাম যে তুমি ঘুরে এসো আমিও আজ কলেজ যাবে না, মাথা ধরেছে। মা বললো ‘আচ্ছা’।Bangali Choti Golpo

সকাল দশটা নাগাদ ভাই ফেরার সময়। ও জানতো না আমি বাড়ী থাকবো তাই ডুপিকেট চাবি নিয়ে গিয়েছিলো। আমি জানালা দিয়ে ওকে আসটে দেখে চট করে পুরো ল্যাংটো হয়ে গেলাম আর বেডে শুয়ে ঘুমানোর ভান করে শুলাম। ভাই ডুপিকেট চাবি দিয়ে দরজা খুললো, এই ঘরের দিকে আসছে, আমার যে তখন কি অবস্থা কি বলবো।


যাই হোক ও ঘরে ঢুকলো, ঢুকেই অবাক। প্রথম কথা ও আমাকে আশা করেনি তাও আবার ল্যাংটো অবস্থায় ঘুমোতে দেখে পুরো ফ্যাল ফ্যাল করে তাকিয়ে রইল আমার দিকে। আমি ঘুমানোর ভান করে রইলাম। সামান্য একটু চোখ ফাঁক করে দেখলাম যে ও ওর নুনুতে হাত দিয়েছে। বুঝলাম যে প্যান কাজ করেছে। কিন্তু ও আমাকে ডাকলো না বা টাচও করল না। কারণ ও আমায় একটু ভয় পেতো। যাই হোক ও বাথরুমে গেলো। আমাদের ঘরের সঙ্গে এটাচ্ড বাথরুম। বোধহয় খেঁচতে গিয়েছিল। তারপর দেখি ওর সাহস আরো বেরে গেলো। বাথরুমে নয় এসে আমার দেহ দেহ দেখে খেঁচতে লাগল। বুঝলাম এই সুযোগ।


উঠে পরলাম হঠাৎ করে। ও ঘাবড়ে গিয়ে কি করবে বুঝতে পারলো না। আমি ধমক দিয়ে উঠলাম ‘কি করছিস তুই?’ ও ভয় পেয়ে বললো ‘তুই কেনো কিছু পরিসনি। আমি বললাম আমার ব্যাপার সেটা। তুই কেনো নক করে আসিসনি? আর এখন তুই এটা কি করছিস? মাকে বলবো? ও দেখি প্রায় কেঁদে ফেলছে। ও বললো দিদি আমায় ছেড়ে দে পিজ, আর করবো না। আমার হাঁিস পাচ্ছিল। আমি হেঁসে বললা, ‘আহারে আমার ছোট্ট ভাইটা ভয় পেয়েছে। আয় আমার বুকে আয়’। এই বলে ওকে বুকে টেনে নিলাম। একে তো ওর নুনু খাড়াই ছিলো তারমধ্যে আমি তখনো ল্যাংটো। আর আমার নরম দুধুতে ওর মাথা রাখাতে দেখি ও আর পারছে না কন্ট্রোল করতে। আমি ওকে বললাম ‘আমি কাউকে কিছু বলব না, তোকে শুধু আমার একটা কাজ করে দিতে হবে।’ ও তাতে রাজী হল। তারপর আমি ওর নুনুটাকে হাতে নিয়ে বললাম,‘আরাম পেতে চাস?’ ও তো অবাক, শুধু মাথা নাড়ল। ব্যস, আমার কাজ হয়ে গেল। আমি ওর পায়ের কাছে বসে ওর নুনুটাকে মুখে পুরে নিলাম আর চুষতে থাকলাম। বাচ্চা ছেলে আগে কুনোদিন নারীর ছোঁয়া পায়নি তাই আমার মুখেই মাল ঢেলে দিল। আমি ভাবলাম খাবো কি না। তারপরে বাথরূমে গিয়ে ফেলে দিয়ে এলাম।


তারপর ওকে বললাম, ‘দেখ তোকে আরাম দিলাম এবার তুই আমায় আরাম দে।’ ও বললো ‘কি করে?’Bangali Choti Golpo


‘তুই আমার দুধুগুলো চোষ আর একটা হাত দিয়ে গুদের ভিতর আঙ্গুল নাড়া’


ও তাই করলো, এই প্রথম কুরো পুরুষের ছোঁয়া পেয়ে আমার ও আরাম হচ্ছিল। আমি ‘আহঃ, ওহঃ, জোরে জোরে, জোরে জোরে কর বিলটু, আরো জোরে কর।’ তারপর ওকে বললাম ‘এবার আমার গুদ জিভ দিয়ে চোষ।’


ও বললো, ‘পারবো না, বাজে গন্ধ বেরোচ্ছে।’


আমি বললাম ‘শালা ব্যনচুত ছেলে তোরটা যখন আমি চুষলাম? চুষ শালা চুষ গান্ডু’


গালাগালি খেয়ে ও করতে লাগলো। আমি আনন্দে পাগল হয়ে গালাগাল দিতে লাগলাম। ৫ মিনিট পর ওর মুখেই আমার জল বেরিয়ে গেল। ওর ভীষন ঘেন্না লাগলো কিন্তু মুখে কিছু বলার সাহস পেলো না।


আমি ঠিক করলাম যে আজ রাত্রে ওকে দিয়ে গুদ চোদাবো।


সেই রাত্রে সবাই যখন ঘুমাচ্ছে তখন আমি পাশ থেকে বিল্টুকে ডাকলাম, ‘ভাই ওঠ।’ ও বললো ‘কেনো?’ আমি বললাম ‘আমি জানি তুই লুকিয়ে লুকিয়ে বুফিম দেখিস।’ ও তড়াক করে উঠে বসলো। বললাম ‘ওই বুফিম এর মতো করে আমাকে চুদবি? সোনা ভাই আমার।’

ও রাজী হলনা।Bangali Choti Golpo


বললাম ‘সত্যি বলছি গুদ চাটতে বলবো না।’


তখন ও রাজী হল।


বিকেলে বেরিয়ে একটা পিল কিনেছিলাম। ওটা খেয়ে নিলাম। তারপর আমার সোনা ভাইটাকে ল্যাংটো করটে লাগলাম। তারপর আমিও নাইটি খুলে ফেললাম। ওকে শুইয়ে দিয়ে আমি ওর নুনু চুষতে শুরু করলাম।



ভাই বললো, ‘দিদি বেশি করিস না বেরিয়ে যাবে।’


Bangali Choti Golpoবুঝলাম ঠিকই বলেছে। এরপর শুয়ে পড়লাম আর বললাম ‘চোদ যেমন করে খুশি চোদ। দেখি বু ফিম দেখে তুই কি কি শিখেছিস।’ ও আমার উপর উঠে আমার ঠোটে কিস খেল আর দুহাত দিয়ে দুধ দুটো চটকাতে লাগল। আমি ‘আঃ উঃ করতে লাগলাম’। দেখি ও ওর নুনুটাকে আমার গুদের ওপর ঘষছে। কিন্তু ঢোকচ্ছে না। আমি ধমক দিয়ে বললাম ‘বোকাচোদা ছেলে ওটা কি করছিস? ঢোকাতে পারছিস না শালা? গুদটা তোর নুনুটাকে চাইছে। দে শালা ব্যানচ্যুত, দে ঢুকিয়ে।’


ও মা, হঠাৎ দেখি ও জবাব দিচ্ছে ‘বাড়া গুদ চোদানে মাগি, চুপ করে শুয়ে থাক খানকি, ভাইকে দিয়ে চোদাচ্ছিস যখন তখন ভাই এর কথা শুনবি শালি।

Bangali Choti Golpoএবার আমার অবাক হবার পালা, কিছু বললাম না। দেখি ও নিজেই ওর নুনুটা গুদে ভরে দিল।


ওহঃ সে কি আরাম। আহঃ আহঃ সুখে আমার চোখে জল এসে গেল...
 .

মন্তব্যসমূহ