পলির ভোদাতে মুখ দিলাম

 পলির ভোদাতে মুখ দিলাম


Bangali Choti Golpoউত্তর-ভারতের জোনাল ম্যানেজার হয়ে দিল্লীতে বদলি ও পদোন্নতিতে আমার পরিবারের সবাই খুব খুশি. আমার স্ত্রী পলি বিশেষ করে . কর্মক্ষেত্রে আমার পদোন্নতির গর্ব ছাড়াও, পলির ছোটবেলাকার প্রিয় বান্ধবী রিয়াকে কাছে পাবে আবার –


দুজনে একই শহরে থাকবে তাতেই ওর আনন্দ বেশি. প্রায় ১০ বছর আগে রিয়ার বিয়ে হয়ে যায় দিল্লীর অভিজাত ব্যবসায়ী একাধিক চিনি-কলের মালিক সিদ্ধার্থের সঙ্গে;


বিয়ের আগে মডেলিং করত রিয়া, সেই যোগাযোগ থেকেই ধনী পরিবারে ওর বিয়ে. এখনও আকর্ষনীয় রূপসী দু-সন্তানের মা তিরিশের রিয়া (ফেসবুকে ওর আমি ছবি দেখেছি). ফেসবুক আর ফোনে রিয়ার সঙ্গে আমাদের যোগাযোগ ছিলBangali Choti Golpo

Bangla choties golpoআসার দুদিনের মধ্যে দিল্লীতে আমাদের থাকার সব ব্যবস্থার রিয়াই করে, যদিও ফ্ল্যাটটা কোম্পানির. সামনে থেকে রিয়াকে আরও আকর্ষনীয় লাগছে, ওর শরীরের যৌন-আবেদন অস্বীকার করা কোন পুরুষের পক্ষে অসম্ভব. রিয়ার মত সুন্দরী নাহলেও পলি উচ্চশিক্ষিতা সুশ্রী তন্বী, ও যে কলেজ অধ্যাপিকা না কলেজ ছাত্রী – না বলে দিলে বোঝার উপায় নেই.Bangali Choti Golpo


চল্লিশেও আমি এখন যথেষ্ঠ ছিপছিপে ফিট, আমার ৬ বছরের সংক্ষিপ্ত বিবাহিত জীবনে পলির যৌন-তৃপ্তি ভাল ভাবেই মিটিয়ে যাচ্ছি. বর্তমান যদিও কিচ্ছুটা একঘেয়েমি এসেছে আমাদের যৌনজীবনে, আমরা দুজনে খোলাখুলি তা আলোচনাও করি.Bangali Choti Golpo

বউ বদল বা বউকে অন্য পুরুষের সঙ্গে ভোগ বা অন্য কোন নারী– এই ছিল আমাদের ফ্যান্টাসি. বিদেশে এটার খুবই চল থাকলেও, বিদেশের অচেনা পরিবেশে আমরা এতদিন কোন ঝুঁকি নিতে চাইনি. Bangla choties golpo


প্রথম সাক্ষাতে আমি রিয়ার থেকে চোখ ফেরান পারিনি. আমাদের চোখাচোখি হলে ও আমাকে একটা উষ্ণ হাসি উপহার দেয়. তাতে আমার ধোনটা টনটন্ করে ওঠে, মনে হল এবার আমাদের ইচ্ছে বা ফ্যান্টাসি গুলো আর অসম্পন্ন থাকবে না. আমার এই ব্যাবহারে পলি বিরক্ত হয়;Bangali Choti Golpo

aaa

পরে রাতে আমি মাফ চেয়ে বলি, “আমি রিয়ার দিকে এভাবে তাকাতে চাইনি মানে ….… মানে ও এত সুন্দরী ছিল যে আমি অভদ্র আচরণ করে ফেলি” পলি হেসে বলে, “হু এবার থেকে রিয়াকে কল্পনা করে আমায় চুদবে” আমি মজা করে বলি, “তুমি আমায় সেসময় কল্পনা করবে সিদ্ধার্থ বলে” আমাদের অনেকদিনের ফ্যান্টাসিBangali Choti Golpo

bangla choti golpo 2020দুজনে আমরা হেসে ফেলি ও বলি, “সিদ্ধার্থকে তোমার কেমন লাগে?” পলি আমায় বুকে জড়িয়ে ওর পছন্দ জানায়, জানায় আমাদের ফ্যান্টাসি বাস্তবে হলে কতটা উত্তেজক হবে. সেরাতে মতন তৃপ্ত তীব্র সঙ্গম আমাদের বহুদিন হয়নি.Bangali Choti Golpo


কয়েকদিনের মধ্যে কাজকর্ম বুঝে নিতে ও সবকিচ্ছু সুবন্দোবস্ত করতে আমি ব্যাস্ত হয়ে পড়ি. এরই ভেতর পলি ও রিয়া ওদের ছোটবেলার সম্পর্ক পুনঃস্থাপন করে ফেলেছে, সাড়াক্ষনই দুজন একসাথে.

সিদ্ধার্থ বিদেশে থেকে ফিরলে রিয়া আমাদের ডিনারের আমন্ত্রণ জানায়, ওর বরের সঙ্গে আলাপ করায়. সুশ্রী গাট্টাগোট্টা লোমশ সিদ্ধার্থ বয়সে রিয়া চেয়ে বছর দুয়েক মাত্র বড়, বড় ভুঁড়িটাও বেশ লক্ষ্যনীয়. Bangali Choti Golpo


সিদ্ধার্থ আমাদের সাদর অভ্যর্থনা করে, “আমি সিদ্ধার্থ, আপনি সুমিত হতেই হবে, আসুন আসুন” বসে আমরা কথা বলতে বলতে দুজনেরই কিছু সাধারণ আগ্রহ বিষয়ে খুঁজে পাই এবং আমাদের খুবই সুখকর হয়ে ওঠে. ঐ সময় রিয়া আমাদের দামী স্কচ-হুইস্কি ও খাবারের ব্যবস্থা দেয়, ওকে পলি সাহায্য করে.

ধীরে ধীরে আমরা চারজন একসাথে আলাপচারিতা খুবই আরামদায়ক ও উষ্ণ হতে শুরু করে.


আমি লক্ষ করি যে, সিদ্ধার্থ ও পলি দুজনের মধ্যে একটি আকর্ষণ তৈরী হয়েছে; সিদ্ধার্থ আমার বউকে চুদছে এই চিন্তাই আমাকে আকুল করে, বাড়া দাড়িয়ে যায়. ও রিয়ার ঘনিষ্ঠ সাহচর্যে আমি আবার প্রথমদিনের মত খেই হারিয়ে ফেলি, সঙ্গে মদও ছিল. ওর পেলব গাত্রের উজ্জল্য, টপের ভেতরে বড় বড় স্তনের খাঁজ, চওড়া স্তনবৃন্তের আভাসে রিয়া-ক্রান্ত হয়ে পরি. পরে জেনেছি ওদুটো ৩৬ডি. সিদ্ধার্থ ও পলি উভয় আরও সাহসী হয়ে উঠছে ফ্লার্ট করছে

রিয়াও খেয়াল করে এটা, ও সঙ্কেতপূর্ণ মন্তব্য করে তাদের আরও উত্তেজিত করে সেইসঙ্গে আমারা দুজনে আরও ঘনিষ্ঠ হই. পলি জানত যে আমি কিছু মনে করব না, আসলে ওকে বলা ছিল যে তোমায় ফ্লার্ট করতে দেখলে আমার যৌন-সুখ হয়; চোদার সময় বউ আমাকে প্রায়ই সিদ্ধার্থ বলে ডাকে এখন. Bangali Choti Golpo


Bangali Choti Golpo

ফ্ল্যাটে ফিরেই আমি পলিকে বিছানায় নিয়ে ফেলি, ওর উপর ঝাপিয়ে পরি. কামরসে ভিজে হরহরে গুদের স্বাদ নিতে ৬৯এ মেতে উঠি. সেরাতে আমরা কাম-পাগলের মত চোদাচুদি করি, দুবার বীর্যপাতের পর ক্লান্ত হয়ে ঘুমিয়ে পরি.


পরদিন আমার ছুটি থাকায়, সাড়াটা দিন বাড়িতেই কাটাই. দুপুরে রিয়া আমাদের ফ্ল্যাটে আসে, পলিকে নিয়ে মার্কেটিং করতে যাবে. বাড়িতে আমাকে দেখে রিয়া জানতে চায়, কালরাতের বাড়বাড়িতে আমি কিচ্ছু খারাপ মনে করেছি কিনা? আর অসংযত ব্যাবহারের জন্য ক্ষমাও চায়. আমি রিয়াকে আস্বস্ত করে বলি যে, আমি ওদের পার্টি খুবই উপভোগ করেছি,Bangali Choti Golpo

বিশেষ করে গৃহকর্ত্রীর সান্নিধ্য. রিয়া দুষ্টুমির ভঙ্গীতে পলির দিকে তাকালে, আমি ওকে বলি যে পলি ও সিদ্ধার্থ খেলাটাতে ওদের মত আমিও মজে ছিলাম. তারপর আমরা তিনজনে হেসে ফেলি, আমি পলিকে বলি দিন দেখে রিয়াদের শীঘ্র ডিনারের আমন্ত্রণ জানাত. ওর দুজন বেড়িয়ে পরে এবং আমি গতরাতের কথা চিন্তা করে গরম হয়ে ভাতঘুম দিয়. Bangla choties golpo


রাতে বিছানায় পলি ও আমি ঘুরে ফিরে সিদ্ধার্থ-রিয়ার ব্যাপারে আলোচনা করি. পলি জানায়, “রিয়ারা বেশ পাকা খেলুরে জানত. সিদ্ধার্থ অনেকে চুদেছে, ও বিবাহিত মহিলাদেরই বেশি পছন্দ করে” রিয়া পলিকে আরও বলেছে “রিয়া শুধু সিদ্ধার্থের অনুরোধে বাধ্য হয়েছে অন্যপুরুষের সঙ্গে শুতে, ব্যাবসায় যাতে ওদের সুবিধে হয়Bangali Choti Golpo

আমি পলিকে জিজ্ঞাসা করি, ও আমাদের ফ্যান্টাসি আর সেক্স-গেম সম্পর্কে রিয়াকে কিচ্ছু বলেছে কিনা. “ওকে সবই বলেছি, ওরা রাজি, কিন্তু তোমাকে আগে সিদ্ধার্থের সঙ্গে কথা বলে ঠিকঠাক করতে হবে. এই এখনই ফোনে বলনা” , পলি আমার বুকের শুয়ে বলে.


Bangali Choti Golpoপলির নাক মুলে বলি, “অস্থির হয়ে উঠেছে আমার পলিসোনা, আর কতক্ষনে সিদ্ধার্থের বাড়ার গুত খাবে”

“হুম্ তুমি তা চাও না বুঝি”, পলি আমার বাড়াটা শক্ত করে মুটোয় ধরে “দেখে বুঝি এটা গরম হবে না, গরম হলে তো রিয়া আছে” এবার কপট রাগ দেখিয়ে “গাছেরও কুড়বে তলারও খাবে –আমার ঢ্যামনা-টা” Bangali Choti Golpo

আমি হেসে, “ওটা উল্টো বল্লে” পলি মুখ ভেঞ্চায়. আমি, “ঠিক আছে বাবা, ফোনটা দাও, কি কি বলতে হবে বল”Bangali Choti Golpo

সন্তুষ্ট হয়ে পলি, “রিয়াদের একটা ফার্ম-হাউস আছে, ওখানে সব ব্যাবস্থা রেডি থাকে. তুমি সিদ্ধার্থকে একটা উইকএন্ড ট্যুর প্লান করতে বলবে; ও তোমাকে ফার্ম-হাউসের কথা বলবে, তুমি রাজি হয়ে যাবে. ঠিক আছে”পলি ফোনে রিয়াকে ধরে, “হ্যা শোন … হ্যা রাজি ……থামবি এবার(লজ্জা পেয়ে), তোর বরকে বলেছিস তো, সুমিত এখনই কথাটা বলতে চায়(বাড়াটা মুটোয় নিয়ে দোলাতে থাকে) …. শোনে তো, খুব ভালবাসে এবার থেকে তোকেও বাসবে… হ্যা দে”

পলি হঠাৎ আমায় তিনটে স্বশব্দে চুমু দেয়, ফোনে শুনিয়ে শুনিয়ে. কানে ফোন নিয়ে লজ্জায় লাল হয়ে আমার দিকে তাকিয়ে ফোনে বলে, “কি চাই? …ধ্যাৎ অসভ্য, …. নাও সুমিতের সঙ্গে কথা বল”

এবার পলি ফোনটা স্পিকারে দিয়ে আমায় কথা বলতে ইসারা করে. আমি, “সিদ্ধার্থ, … কেমন আছ?”

-ভাল, তোমাদের দিল্লী কেমন লাগছ?

-ভালই, আগের দিনের পার্টির জন্য ধন্যবাদ. আমার বউতো তোমার ফ্যান হয়ে গেছে(পলি বিচিটা রগরে দেয়)

-হাহা পলি খুব সুইট, রিয়াও সবসময় তোমাদের কথা বলে  Bangla choties golpo

bou bodol kore chuda chudir kahin– উইকএন্ড ট্যুর প্লান করলে কেমন হয়? পলি বলছিল সবাই মিলে দু-চারদিন খুব মজা করা যাবে

-বেশতো কাছেই আমার ফার্ম-হাউসে থ্রীস্টার ব্যাবস্থা আছে, কবে যাবে বল? সামনে সপ্তাহেও হতে পারে

-আরে আমিও সেটাই বলতে যাচ্ছিলাম ৪দিন টানা ছুটি,(পলি মুখে হাসি ফোটে, জোরে খেঁচাতে থাকে)শুক্রবারই চল

-খুব ভাল সুমিত, শুক্রবার ১২টায় তোমরা দুজন রেডি থাকবে, যাবার সময় আমরা তোমাদের তুলে বেড়িয়ে যাব

-ওকে তবে ঐ কথা রইল, শুক্রবার ১২টাBangali Choti Golpo

ফোন কাটার পর, জানতে পারি সিদ্ধার্থ পলির থেকে আগে দিনের ওর পরা-প্যান্টিটা চেয়েছে(রিয়া ওর বরকে বলেছে পলির কি অবস্থা হয়েছিল) আগামী উইকএন্ডের কল্পনায় চরম উত্তেজনার মধ্যে আমাদের সেই রাতের চোদাচুদির খেলা শেষ করি.

vai bon choda chudi golpo

মাঝের কটাদিন আমি নার্ভাস ও উতলা হয়ে শুক্রবারের অপেক্ষা কাটাই. পলি কিন্তু দারুন খুশিতে নিজের মনে গুন গুন করছে, নতুন প্রেমে পরলে যেমনটা হয় আরকি. রিয়ার সঙ্গে ঘনঘন ফোনে কথা হচ্ছে, আমি তা জানতে চাইলে মেয়েদের কথা বলে এড়িয়ে গেছে. দুজনে হাসাহাসি দাপাদাপি সবই আমার কানে আসে. Bangali Choti Golpo

রিয়া পলিকে নিয়ে প্রচুর মার্কেটিং করে, তাছাড়া যাবার দুদিন আগে বিউটি-পার্লারে গিয়ে দুজনে মাথার চুল থেকে পায়ের নখ অবধি আরও সুন্দরী হয়ে আসে(তারপর রাতে আমাকে আর ছুতে দেয়নি ওর শরীর). অবশেষে শুক্রবার এলো, পলি খুবই নার্ভাস যেন আজ ওর বিয়ে. আমার মনেও চাপা টেনসান ছিল. সাড়ে ১২টায় সিদ্ধার্থ আমাদের তুলে নেয়.

মন্তব্যসমূহ